সোমবার, ১২ অক্টোবর, ২০০৯

আট বছর পর কাল বরিশাল ফিরছেন হাসানাত : সংবর্ধনার ব্যাপক প্রস্তুতি

আট বছর পর আগামীকাল বুধবার সাবেক চিফ হুইপ আবুল হাসানাত আব্দুল্লাহ বরিশালে ফিরে আসবেন। তার সফরকে কেন্দ্র করে দলের মধ্যে দীর্ঘদিন পর প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে। স্বতঃস্ফূর্ত নেতা-কর্মীরা মিছিল, মিটিং ও গণসংবর্ধনার প্রস্তুতি নিয়ে দিন-রাত ব্যস্ত। স্থানীয়ভাবে দলের মধ্যে কোন্দল থাকলেও হাসানাতের সংবর্ধনায় তার কোন প্রভাব পড়ছে না।
এখানকার আওয়ামী লীগের কোন্দল উপজেলাভিত্তিক। বিশেষ করে বরিশাল সদর, বাবুগঞ্জ, বানারীপাড়া ও গৌরনদী-আগৈলঝাড়ায় উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে দলের মধ্যে যে কোন্দল সৃষ্টি হয়েছে তা আজও নিরসন হয়নি। এছাড়াও দলের পদ-পদবী ও নেতৃত্ব নিয়ে গত আঁ বছরে রাজনৈতিক ময়দানে যে কোন্দল সৃষ্টি হয়েছে তা হাসানাত ফেরার পরে নিরসন হবে বলে নেতা-কর্মীরা আশাবাদ ব্যক্ত করেছেন।
সড়ক পথে হাসানাত বরিশাল ফেরার পথে গৌরনদীতে পথসভায় বক্তৃতা করবেন। মাদারীপুর সীমান্ত থেকে নগরীর ফজলুল হক এভিনিউর সংবর্ধনা মঞ্চ পর্যন্ত নির্মাণ করা হয়েছে শতাধিক তোরণ। সংবর্ধনা সভায় দলের প্রেসিডিয়াম সদস্য ইউসুফ হোসেন হুমায়ুন ও নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বক্তৃতা করবেন। সভাপতিত্ব করবেন নগর আওয়ামী লীগের আহবায়ক মেয়র শওকত হোসেন হিরন। সংবর্ধনা মঞ্চে এ অঞ্চলের মন্ত্রী, হুইপ ও এমপি’র উপস্থিত থাকার কথা রয়েছে। অর্ধলক্ষ লোক সমাগম করতে দলের পক্ষ থেকে প্রস্তুতি নেয়া হয়েছে।

সূত্রঃ দৈনিক ইত্তেফাক ১৩ অক্টোবর ২০০৯

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন